October 23, 2024, 8:29 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার

মোহাম্মদপুর থেকে ১৬ টি নিষিদ্ধ ওয়াকি-টকি – ওয়্যারলেস সেট সহ দু’ ব্যক্তি গ্রেফতার।

তামান্না আক্তার হাসিঃ রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ কালো রঙের ওয়াকি-টকি ওয়্যারলেস সেট বিক্রি সংঘবদ্ব চক্রের দু’ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- আব্দুল্লাহ আল তানভির (৩২) ও মোঃ জাহাঙ্গীর আলম (২৮) ।

এসময় তাদের নিকট থেকে ১৬ টি নিষিদ্ধ ওয়াকি-টকি ওয়্যারলেস সেট, ব্যাটারী, সেটের চার্জার, এ্যান্টেনা, মেটাল ডিটেক্টর, হেডফোন, স্পিকার, নগদ টাকা, মোবাইল ফোন ও বিভিন্ন ধরনের সরঞ্জামাদি উদ্বার করা হয়েছে।

আজ র‌্যাব-১০ এর মিডিয়া- শাখার পুলিশের সিপাই মো, রাজু আহমেদ  দূর্নীতি রিপোর্ট ২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব-১০ ও বিটিআরসি এর সমন্বয় যৌথ আভিযানিক দল রোববার দিবাগত রাত সোয়া ৮ টার দিকে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় একটি অভিযান চালিয়ে বিক্রয় নিষিদ্ধ কালো রঙের ওয়াকি-টকি ওয়্যারলেস সেট বিক্রি করার অপরাধে আব্দুল্লাহ আল তানভির (৩২) ও মোঃ জাহাঙ্গীর আলম (২৮) নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করে।

এসময় তাদের নিকট থেকে ১৬ টি কালো রঙের ওয়াকি-টকি ওয়্যারলেস সেট, ১০টি ওয়াকি-টকি সেটের ব্যাটারী, ৮টি ওয়াকি-টকি সেটের চার্জার, ১টি এ্যান্টেনা, ১টি মেটাল ডিটেক্টর, ২টি হেডফোন, ১টি স্পিকার, ৩টি মোবাইল ফোন ও নগদ- দুই হাজার তিনশত টাকা উদ্ধার মূলে জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা বিক্রয় নিষিদ্ধ কালো রঙের ওয়াকি-টকি ওয়্যারলেস সেট বিক্রয় চক্রের সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ অসৎ উদ্দেশ্যে এই বিক্রয় নিষিদ্ধ ওয়াকি-টকি ওয়্যারলেস সেট বিভিন্ন অপরাধ চক্রের সদস্যদের নিকট বিক্রয় করে আসছিল।

এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদেরকে সংশ্লিষ্ট থানায় পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে। এব্যাপারে মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান র‍্যাবের এ কর্মকর্তা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন